চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

নাইক্ষ্যংছড়িতে বৃদ্ধার মরদেহ উদ্ধার, যুবক আটক

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

২৭ ডিসেম্বর, ২০২৩ | ৪:২৭ অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বসতঘরে মিলল ছলিমা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার মরদেহ। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার দৌছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গুরুন্যাকাটা এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত বৃদ্ধা ছলিমা খাতুন দৌছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গুরুন্যাকাটা গ্রামের নজির আহাম্মদের স্ত্রী।

 

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন দৌছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ ইমরান। তিনি জানান, মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে জয়নাল আবেদীন (১৮) নামে এক যুবক গুরুন্যাকাটা এলাকার অসহায় নারী ছলিমা খাতুনের গরু চুরি করে রামুর কচ্ছপিয়া এলাকায় বিক্রি করতে গেলে স্থানীয়রা সেটি চিনে ফেলে। তাৎক্ষণিক ওই যুবককে আটকে রেখে ছলিমা খাতুনকে খুঁজতে গেলে ঘরের ভেতর তাকে মৃত মৃত অবস্থায় দেখতে পায়। তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। হত্যায় জড়িত সন্দেহে জয়নাল আবেদিন নামে ওই যুবককে আটক করেছে পুলিশ। ওই বৃদ্ধাকে গলা টিপে হত্য করা হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, ছলিমা খাতুন আংশিক ভারসাম্য হওয়ার কারণে দীর্ঘ দিন ধরে তার স্বামী তাকে ছেড়ে চলে গেছে। তার ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। মানসিক ভারসাম্য হওয়ার কারণে ওই কন্যা সন্তানকে অন্যত্র দত্তক দেয়া হয়। ওই বৃদ্ধা দুই তিনটি গরু লালন-পালন করে জীবিকা নির্বাহ করতেন।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আব্দুল মান্নান জানান, পুলিশ লাশ উদ্ধার করেছে। আটকে রাখা যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তদন্ত সাপেক্ষে হত্যা কিনা পরে জানানো হবে। তবে এখনও কিছু বলা যাচ্ছে না। তদন্ত অনুযায়ী এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট