চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

পটিয়ার হাবিলাসদ্বীপ-ধলঘাট এলাকায় গণসংযোগে বিএনএম প্রার্থী

অনলাইন ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০২৩ | ১১:৪৫ পূর্বাহ্ণ

পটিয়ার বিএনএম প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী বলেছেন, আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে মানুষ তাদের নিজ নিজ ভোটাধিকার প্রতিষ্ঠা করে শোষণ শাসনের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রেখে নোঙ্গর মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে। গত ১৫ বছর মানুষ তাদের ভোটাধিকার হতে বঞ্চিত ছিল। দিনের ভোট রাতে হয়েছে, মানুষকে ভোট কেন্দ্রে যেতে দেয়া হয়নি। এবার সুযোগ এসেছে ভোটার অধিকার ফিরিয়ে নেয়ার। সরকার, প্রশাসন ও নির্বাচন কমিশন আশ্বস্ত করেছেন যে কোন মূল্যে এবারের নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক হবে।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙ্গর প্রতিকের প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়ন, ধলঘাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় তার নির্বাচনী কার্যালয় উদ্ধোধন এবং গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

 

নোঙ্গর প্রতিকের এ প্রার্থী বলেন, নির্বাচনী প্রচারনায় পটিয়ার প্রত্যন্ত অঞ্চলে যাচ্ছি। যেখানেই যাচ্ছি সেখানকার জনপদের রাস্তা-ঘাট, কালভার্ট নির্মাণসহ উন্নয়ন বঞ্চিত করা হয়েছে গত ১৫ বছরে। কারণ বর্তমান সংসদ সদস্য হাজার হাজার কোটি টাকার উন্নয়নের কথা বললেও পটিয়ার জনপদে কোন উন্নয়ন হয়নি। তিনি উন্নয়ন করেছেন তার পরিবার আত্নীয় স্বজনদের। আগামী নির্বাচনে নোঙ্গর প্রতিকে ভোট দিতে উন্নয়ন বঞ্চিত এলাকাবাসীদের প্রতি আহবান জানান।

 

এদিন তিনি হাবিলাসদ্বীপ, পূর্ব হাবিলাসদ্বীপ, চরকানাই, সফর আলী মুন্সির হাট, পাচরিয়া, ধলঘাট, ঈশ্বরখাইন, ধলঘাট ক্যাম্প, প্রভাত স্টোর এলাকায় গণসংযোগ করেন।

 

এম এয়াকুব আলী আরো বলেন, পটিয়ার তরুণ প্রজন্মের ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি। এবার তাদের ভোট যে দিকে পড়বে সে প্রার্থী নির্বাচিত হবে। আমি আশা করছি এবারের দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে তরুন প্রজন্মের ভোটারেরা তাদের ভোটাধিকার আদায়ের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে মদ, সন্ত্রাসের বিরুদ্ধে আমার প্রতীক নোঙ্গরে ভোট দিয়ে নির্বাচিত করবে।

 

এসময় উপস্থিত ছিলেন, মনসুর আলম, মুন্সি মিয়া সওদাগর, ডা. জাহাঙ্গীর, আলহাজ্ব মোহাম্মদ ছৈয়দ, জায়েদুল হক মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, নুরুল ইসলাম কোম্পানি, ইলিয়াস সওদাগর, মনসুর আলী, জালাল সওদাগর, আব্বাস আলী সহ আরো অনেকেই।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট