চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

উখিয়ায় ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

উখিয়া সংবাদদাতা

২০ ডিসেম্বর, ২০২৩ | ৫:৪০ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ সাড়ে ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তার মঞ্জুর আলম প্রকাশ মঞ্জুর মিস্ত্রি (৫০) পালংখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব ফারির বিল এলাকার মৃত আবদুল জব্বারের ছেলে।

 

মঙ্গলবার (২০ ডিসেম্ব) রাতে পালংখালী ইউনিয়নের পূর্ব পাড়ির বিল সর্দার বাড়ির এলাকার মঞ্জুর আলমের বসত বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বুধবার (২১ ডিসেম্বর) বিকালে র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, উখিয়ার সর্দার বাড়ির এলাকায় মঞ্জুর আলমের বসতবাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা মজুদ রয়েছে- এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাতে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় মঞ্জুর আলমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ লাখ ৬০ হাজার ইয়াবা, মাদক বিক্রয়ের নগদ সাড়ে ৩৩ হাজার টাকা, ২টি মোবাইল জব্দ করা হয়।

 

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামি জানায়, সে দীর্ঘদিন ধরে অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে। তাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট