চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

ইমামদের সাথে মতবিনিময় করছেন পটিয়ার বিএনএম প্রার্থী

অনলাইন ডেস্ক

২০ ডিসেম্বর, ২০২৩ | ১০:২৯ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৮৯ চট্টগ্রাম পটিয়া-১২ সংসদীয় আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর নোঙ্গর প্রতিকের সংসদ সদস্য প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী পটিয়ার ইমামদের সাথে মতবিনিময় করছেন।

 

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন এলাকায় বিএনএম প্রার্থী এম এয়াকুব আলীর বাড়িতে দুই শতাধিক ইমামদের উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভা শুরুর আগে উপস্থিত ইমামগণ মহাগ্রন্থ আল কোরআনের খতম পাঠ করেন। এরপর শুরু হয় ইমামদের সাথে মতবিনিময় সভা।

 

এসময় ইমামদের উদ্দেশ্যে বিএনএম প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। এখানেই আমার শৈশব কৈশোর কাটিয়েছি। দীর্ঘ ১৮ বছর ধরে পটিয়ার মানুষের সাথে ছিলাম। এখনো আছি ভবিষ্যতেও থাকব। আমি আপনাদের মাধ্যমে পটিয়ার সর্বস্তরের মানুষের কাছে আমি দোয়া চাই।

 

তিনি আরও বলেন, ইমামরা হচ্ছে নেতাদেরও নেতা, আর এই নেতাদের জন্য ইনশাআল্লাহ আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে সংসদে দাঁড়িয়ে প্রথমে ইমাম-মুয়াজ্জেনদের জন্য মাসিক সম্মানের প্রস্তাব রাখব। 

 

ইমামদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আহমদ কবির, মাওলানা নাছির উদ্দীন আলকাদেরী, মাওলানা নুরুল আলম আলকাদেরী, মাওলানা আব্দুন নুর আলকাদেরী, মাওলানা জাহাঙ্গীর আলকাদেরী, মাওলানা জালাল উদ্দীন আলকাদেরী, মাওলানা ইসমাইল আলকাদেরী, মাওলানা গিয়াস উদ্দিন চাঁটগামী,মাওলানা সোলাইমান নুরীসহ আরও অনেকেই।

পূর্বকোণ/পিআর/এসি 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট