চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

পটিয়ায় বিএনএম প্রার্থী এয়াকুব আলীর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

অনলাইন ডেস্ক

২০ ডিসেম্বর, ২০২৩ | ১১:৫২ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ পটিয়া আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) প্রার্থী এম এয়াকুব আলী তার প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেছেন।

 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন এলাকায় বিএনএম প্রার্থী এম এয়াকুব আলীর প্রধান নির্বাচনী কার্যালয়ে দোয়া ও মোনাজাতের মাধ্যমে উদ্বোধন করা হয় ।

 

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এয়াকুব আলী জামে মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ ইসমাইল।উপস্থিত ছিলেন, ব্যবসায়ী মনসুর আলম, প্রকৌশলী আবদুর রশিদ, আইয়ুব আলী, আবদুল কুদ্দুস চৌধুরী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইকবাল হোসেন, মনসুর সওদাগর, নাদেরুজ্জামান, খোরশেদ আলম, আবদুর রশিদ, আদনান করিম, আবদুল আলীম প্রমুখ।

 

এয়াকুব আলী বলেন, ‘আমি গত ১৮ বছর ধরে আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকব। পটিয়ার মানুষ পরিবারতন্ত্রের হাত থেকে রেহাই পেতে চাই। আমি সেই পরিবর্তনের সারথি হতে এবার বিএনএম হতে নোঙ্গর প্রতীকে প্রার্থী হয়েছি। আপনাদের উপস্থিতি সত্যি আমি আনন্দিত ও গর্বিত। আগামী ৭ জানুয়ারীর নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে পটিয়ার হারানো গৌরব ঐতিহ্য ফিরিয়ে আনতে আপনারাই বলিষ্ঠ ভূমিকা পালন করবেন।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট