চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে চিংড়িঘের কর্মচারীর উপর সন্ত্রাসী হামলা

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৮ নভেম্বর, ২০২৩ | ৮:৪৩ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ার ডেমুশিয়া এলাকায় চিংড়িঘেরে মোহাম্মদ আনিস (৩৬) নামে এক ঘের কর্মচারীকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

 

বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ডেমুশিয়া ইউনিয়নের সাতঘর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। আহত আনিস ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছয়কুড়িটিক্কা পাড়া এলাকার মো. মনজুর আলমের ছেলে।

 

চিংড়িঘের চাষি নুরুল হুদা সাংবাদিকদের জানান, ডেমুশিয়া সাতঘর পাড়া এলাকায় ৭২ একর বিশিষ্ট একটি চিংড়িঘের ওই এলাকার স্থানীয় লোকজনের কাছ থেকে লাগিয়ত নিয়ে আমিসহ চারজন অংশীদার মিলে মৎস্য ও লবণ চাষ করি। চিংড়ি ঘেরটি দেখভাল করেন আমাদের নিযুক্ত আনিস। আড়াই মাস পূর্বে চিংড়ি ঘেরের মাছ চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতে-নাতে আটক করা হয় চোরদের। এ ঘটনার জের ধরে আনিসকে বুধবার সকালে হাতুড়ি ও লোহার রড় দিয়ে বেধড়ক পিঠিয়ে ও মারধর করে হাত-পা ভেঙে দেয়া হয়। বর্তমানে সে চমেক হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা খুবই গুরুতর। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে তিনি জানান।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, চিংড়িঘের কর্মচারীকে মারধর করে আহত করার বিষয়ে এখনো কেউ বলেনি এবং থানায় অভিযোগও করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট