চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

চকরিয়ায় সহিংসতামুক্ত নির্বাচন আয়োজনে করণীয় বিষয়ক কর্মশালা

 চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

২ নভেম্বর, ২০২৩ | ১০:২৩ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় সহিংসতামুক্ত আগামী দ্বাদশ সংসদ নির্বাচন আয়োজনে করণীয় বিষয়ে ‘টাউন হল মিটিং’ অনুষ্ঠিত হয়েছে। ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই)  অর্থায়নে পালস্ বাংলাদেশ আয়োজিত কর্মশালা বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে চকরিয়া পৌর শহরের সাম্পান হল রুমে অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সহিংসতামুক্ত নির্বাচন আয়োজন ছাড়াও শান্তিপূর্ণ সহাবস্থান, নাগরিকের অধিকার, অংশগ্রহণমুলক নির্বাচনসহ সমসাময়িক বিষয় নিয়ে সচেতনতামুলক বিষয় আলোকপাত করা হয় । পালস্ বাংলাদেশ সোসাইটির পরিচালক ও আই আর আই প্রজেক্টের পোকাল আবুল বাশারের পরিচালনায় এবং পালস’র কলিম উল্লাহ,মেহেদী হাসাব রিয়াদ ও জোছনা পারভীনের সঞ্চালনায় আয়োজিত কর্মশালায় অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, হিউম্যান এইট ইন্টারন্যাশনালের সভাপতি সাইদুল হক চৌধুরী, সাপ্তাহিক মাতামুহুরির নির্বাহী সম্পাদক হেলাল উদ্দিন, নারী নেত্রী আনার কলি প্রমুখ।

কর্মশালায় ইমাম,শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী,সাংবাদিক, শিল্পী, রাজনৈতিক ব্যক্তিসহ নানা শ্রেণীপেশার ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

পূর্বকোণ/জাহেদ/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট