চট্টগ্রাম মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাউজানে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাউজান সংবাদদাতা

২৯ অক্টোবর, ২০২৩ | ১:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজান উপজেলার পশ্চিম গুজরার মজিদাপাড়ায় সাদিয়া নাসরিন আখিঁ (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ ওই গ্রামের ওমান প্রবাসী জিয়াউল হকের স্ত্রী।

রবিবার (২৯ অক্টোবর) সকালে ঘরের শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

স্থানীয় লোকজন ও আখিঁর শ্বশুর জানান, গতকাল শনিবার দিবাগত রাত দুইটার দিকে ৭ বছর বয়সী মেয়েকে ঘুমে রেখে বৈদ্যুতিক পাখায় ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে আঁখি। মেয়ে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার চাচা হামিদুল হকের স্ত্রীকে ডেকে দেখান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রবিবার সকালে মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০১৩ সালে রাউজান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত নুরুল আলমের মেয়ে সাদিয়া নাসরিন আঁখির সাথে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের কাগতিয়া মজিদাপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে ওমান প্রবাসী জিয়াউল হকের বিয়ে হয়। বিয়ের তিনবছর পর জন্ম নেয় এক কন্যা সন্তান।

 

আখিঁর মা নাছিমা আকতার বলেন, আমার মেয়ে আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। কয়েকদিন আগে শ্বশুর বাড়িতে যায়। গতকাল শনিবার রাতে মেয়ে ফোনে তার অসুস্থতার কথা জানিয়ে সেখানে যাওয়ার কথা বলেছিল। এরপর খবর পাই, আমার মেয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। কি কারণে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ জানাতে পারেন নি তিনি। তবে শ্বশুর বাড়ির লোকজন বা স্বামীর সঙ্গে কোনো ধরনের মতবিরোধ ছিল না।

 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট