চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

মলম পার্টির খপ্পরে পড়ে গুরুতর আহত যুবক, হাতেনাতে ধরা ২

হাটহাজারী সংবাদদাতা

৩ অক্টোবর, ২০২৩ | ৪:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী থেকে ছেড়ে যাওয়া স্পেশাল সার্ভিসের যাত্রীবাহী বাসে মলম পার্টির খপ্পরে পড়ে তোফাজ্জল (৪০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মলমপার্টি চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ।

 

আজ মঙ্গলবার (৩ অক্টোবর) উপজেলার বড় দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

আটককৃতরা হলেন- ফরিদপুরের আবুল হোসেনের ছেলে মোহাম্মদ রাকিব (৫৫) ও ভোলা জেলার মো. লোকমানের ছেলে মো. জাকির (৪৫)।

 

জানা গেছে, আচারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে বাসযাত্রী তোফাজ্জলের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় দুই মলম পার্টির সদস্য। এ সময় গাড়িতে থাকা যাত্রী ও গাড়ির হেল্পার দুই মলমপার্টি চক্রের সদস্যকে আটক করে হাটহাজারী বাস স্টেশনে নিয়ে আসেন। একইসঙ্গে আহত যাত্রীকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

দ্রুতযান স্পেশাল সার্ভিসের লাইন নিয়ন্ত্রক মো. মুন্না বলেন, দীর্ঘদিন থেকে মলম পার্টির খপ্পরে পড়ে যাত্রীরা সর্বোচ্চ হারাচ্ছে। সে কারণে আমাদের গাড়ির হেল্পাররা নজরদারি বাড়িয়ে দিয়েছে।

 

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শারমিন জানান, আহত তোফাজ্জলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আটক দুই মলমপার্টির সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট