চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বিস্ফোরণে একজনের মৃত্যুর পর টনক নড়ে প্রশাসনের, অভিযানে জরিমানা

রামু সংবাদদাতা

১৩ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:০২ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে লাইসেন্সবিহীন যত্রতত্র স্থানে অনিরাপদভাবে গড়ে উঠা অবৈধ গ্যাস সিলিন্ডারসহ বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ৫ দোকানিকে ৩৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে এ অভিযান পরিচালনা করেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা মুস্তফা।

 

অভিযানে কাগজপত্র ঠিক না থাকায় রামু চৌমুহনী স্টেশনের জিয়া এন্টারপ্রাইজকে ৩ হাজার, মোহাম্মদ ইকবালের গ্যাসের দোকানকে ১০ হাজার, তেমুহনী স্টেশনের আল মোজাদ্দেদ কন্সট্রাকশনকে ৫ হাজার, কলিম উল্লাহর গ্যাসের দোকানকে ১০ হাজার ও দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের উমখালী স্টেশনের আল মদিনা ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া কাগজপত্র দেখাতে না পারায় বন্ধ করে দেয়া হয় একটি ফার্মেসি।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা মুস্তফা বলেন, রামু ফায়ার সার্ভিস ইউনিটকে সাথে নিয়ে এই অভিযান পরিচালনা করেছি। আপনারা জানেন কিছুদিন আগে পাজ্ঞেগানা বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একজনের মৃত্যু হয়েছে। যা দুঃখজনক। আমরা বেশ কিছুদিন আগে অবৈধ যে সকল গ্যাসের দোকান আছে তাদেরকে গণবিজ্ঞপ্তি জারি করেছিলাম, কিন্তু কেউ সচেতন হয়নি। আমাদের এই অভিযান ধারবাহিকভাবে চলমান থাকবে।

.

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট