চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ধর্ষণের আপত্তিকর ভিডিও ধারণ, মামলায় আসামি গ্রেপ্তার

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৪ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:০১ অপরাহ্ণ

নবম শ্রেণির ছাত্রীকে অপহরণপূর্বক ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে মো. রাকিব বাদশা (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (৪ সেপ্টেম্বর) ভোরে নগরীর চান্দগাঁও থানা পুলিশের সহযোগিতায় চকরিয়া থানা পুলিশের একটি টিম সিঅ্যান্ডবি কলোনি থেকে তাকে গ্রেপ্তার করে, বিকালে চকরিয়ায় নেয়া হয় ।

 

গ্রেপ্তার রাকিব চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মছন আলী সিকদার পাড়ার মনজুর আলমের ছেলে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, গত ২২ জুন বিদ্যালয় যাওয়ার পথে নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে সিএনজিচালিত অটোরিকশাযোগে অপহরণ করে স্থানীয় একটি খামার বাড়িতে নিয়ে ধর্ষণ করে রাকিব। বিষয়টি মোবাইলে ভিডিও ধারণ করে তার এক সহযোগী। ধর্ষণের ঘটনাটি প্রকাশ করলে ধারণ করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সে।

 

তিনি আরও বলেন, বিষয়টি স্কুলছাত্রী পরিবারকে জানালে গত ১৪ জুলাই তার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে রাকিব পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের চান্দগাঁও থানার সিঅ্যান্ডবি কলোনি থেকে রাকিবকে গ্রেপ্তার করা হয়। সোমবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট