চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার হয়নি ৭ দিনেও

টেকনাফ সংবাদদাতা

৩০ আগস্ট, ২০২৩ | ৬:১২ অপরাহ্ণ

স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার ১০ম শ্রেণির স্কুলছাত্রী অপহরণের ৭ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি। এতে উদ্বেগ দেখা দিয়েছে বলে অভিযোগ ওই ছাত্রীর পরিবারের।

 

গত ২৩ আগস্ট (বুধবার) সন্ধ্যায় কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কচ্ছপিয়া এলাকায় অপহরণের এই ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় পরদিন সকালে ওই ছাত্রীর মা ফরিদা বেগম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এতে উপজেলার বাহারছড়া ইউনিয়নের নুর আহমদের ছেলে হোসেন আলী, সরওয়ার, হেলাল, মনোয়ার, মো. রাসেলসহ অজ্ঞাত ৩/৪ জন সহযোগীকে অভিযুক্ত করা হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, মারিশবনিয়া এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী উম্মে সাইকাকে (১৭) স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো হোসেন আলী। এ বিষয়ে হোসেন আলীর পরিবারকে একাধিকবার জানানো হলেও কোনো পদক্ষেপ নেয়নি তারা। বুধবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে হোসেন আলী ও তার কয়েকজন সহযোগী ওই ছাত্রীকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়।

 

অপহৃত ছাত্রীর মা ফরিদা বেগম বলেন, ‘২৩ আগস্ট বিকালে আমার মেয়েকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায় হোসেন আলী ও তার সহযোগীরা। আমার মেয়ের কোনো খোঁজ খবর না পেয়ে থানায় অভিযোগ করেছি’।

 

বাহারছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম বলেন, ‘ঘটনাটি ঘটেছে তা সঠিক। তবে এলাকার ঘটনা হিসেবে মীমাংসার চেষ্টা করেছি। কিন্তু কোন সুরাহা করা সম্ভব হয়নি’।

 

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান বলেন, ‘বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে দেখছে। বর্তমানে ভিকটিমের পরিবারকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে অপহরণকারী হোসেন আলীর পরিবার। তারা বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানিয়েছেন। স্কুলছাত্রীকে উদ্ধার করে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে’।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট