চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় ডিবি সেজে হামলা, পালাতে গিয়ে অস্ত্রসহ আটক ৮

আনোয়ারা সংবাদদাতা

৩১ মে, ২০২৩ | ৩:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় জুইঁদন্ডী ইউনিয়নে ডিবি পরিচয় দিয়ে এক ব্যক্তির উপর হামলা করে পালানোর সময় ৮ জনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের পুলিশের কাছে দিয়েছে স্থানীয়রা। এ সময় পুলিশ তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করেন।

গ্রেপ্তারকৃতরা হল- পটিয়া উপজেলার মো. মহিউদ্দিন (১৯), কর্ণফুলী উপজেলার মো. সাগর (২০), বাঁশখালী উপজেলার মাহমুদুল হাসান (৩০), মাহামুদুল ইসলাম (২২), নজরুল ইসলাম (১৯), আবদুল মালেক (২৭),মিজানুর রহমান (২২) ও চন্দনাইশ উপজেলার অভিজিত দাশ (২৩)।

মঙ্গলবার (৩০ মে) রাত ১০ টায় উপজেলার বরুমচড়া ইউনিয়নের ভরাচর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আনোয়ারা থানায় হামলা-অস্ত্র আইনে দুইটি মামলা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী মো. মোজাম্মেল হক বলেন, গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টায় তিনটি সিএনজি আটোরিকশা করে তারা এখানে আসে। এসময় তারা নিজেদের ডিবি বলে পরিচয় দেয়। এরপর জুইঁদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মো. ইদ্রিসের ফুফাতো ভাই মৎস্য ব্যবসায়ী মো. জালালের ওপর হামলা করলে লোকজন তাদের ধাওয়া করে। পরে পালিয়ে যাওয়ার সময় বরুমচড়ার ভরাচর এলাকা থেকে স্থানীয় জনতা তাদের আটক করে। আটকের পর স্থানীয় মোক্তারই তাদের ভাড়া করে এনেছে বলে জানিয়েছে। মোক্তার ২০১৭ সালে যুবলীগ নেতা কফিল উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মোহাম্মদ হাসান জানান, জুইঁদন্ডী থেকে ঘটনা করে পালানোর সময় তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে জুইঁদন্ডী এলাকার মোক্তার তাদের ভাড়া করে নিয়ে আসে। জুঁইদন্ডীর চেয়ারম্যান মো. ইদ্রিস ও তার পরিবারের সাথে মোক্তারের বিরোধ চলে আসছে। চেয়ারম্যান সমর্থিত জালাল নামে এক ব্যক্তির উপর হামলা করে তারা। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈনি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। অস্ত্র ও হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট