চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

বিরিয়ানি খাইয়ে অটোরিকশা ছিনতাই, চিকিৎসাধীন চালকের মৃত্যু

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

৩১ অক্টোবর, ২০২২ | ৩:৩২ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীর দেয়া বিরিয়ানি খেয়ে অজ্ঞান হওয়া অটোরিকশা চালক জাকের হোসেনের (৬৫) মৃত্যু হয়েছে। নিহত অটোরিকশা চালক জাকের হোসেন (৬৫) চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইজ কাকারা এলাকার আজিজুর রহমানের ছেলে।

 

রবিবার (৩০ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

জানা যায়, জাকের হোসেন গত তিনদিন আগে দেড় লাখ টাকা দিয়ে একটি নতুন অটোরিকশা কিনেন। গতকাল রবিবার দুপুরে চকরিয়া পৌরসদর থেকে দুই যুবক একটি অটোরিকশা ভাড়া করে মাইজঘোনার উদ্দেশে রওনা হয়। উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকায় অটোরিকশার চালককে দাঁড়াতে বলেন তারা। নেমে তারা বিরিয়ানি খাওয়া শুরু করেন। এরমধ্যে এক প্যাকেট বিরিয়ানি অটোরিকশার চালক জাকেরকে খেতে দেন। খাওয়ার পরপরই জাকের হোসেন অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যান তারা। পথচারীরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত আড়াইটার দিকে তিনি মারা যান।

 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জব্বার বলেন, ‘বিষয়টি থানায় কেউ অবহিত করেনি। এরকম একটা ঘটনার কথা শুনেছি। এরপর থেকে পুলিশ কাজ করছে অটোরিকশা ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট