চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

রামুতে দুই যুবককে এসিড নিক্ষেপ করে পালালো দুর্বৃত্তরা

কক্সবাজার সংবাদদাতা

২৬ অক্টোবর, ২০২২ | ১২:৩১ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুই যুবককে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। আঘাত প্রাপ্তরা হলেন- দ্বীপ শ্রীকুলের নিরধন বড়ুয়ার ছেলে টিপু বড়ুয়া (৩৪) ও শুভধন বড়ুয়ার ছেলে দিপক বড়ুয়া (৩৩)।

 

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ১০টার দিকে রামু চৌমুহনী ভিক্টর প্লাজার সামনে এ ঘটনা ঘটে বলে জানান ভুক্তভোগীরা।

 

এসিড নিক্ষেপের শিকার টিপু বড়ুয়া জানান, চৌমুহনীতে তার মোটর সার্ভিসিংয়ের দোকান রয়েছে। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে তার সহযোগী দিপক বড়ুয়াসহ দ্বীপ শ্রীকুল যাওয়ার পথে ভিক্টর প্লাজার সামনে পৌঁছালে সিএনজি অটোরিকশা করে অজ্ঞাত ৫/৬ জন দুর্বৃত্ত এসে এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়। বর্তমানে দুই যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানান স্বজনেরা।

 

ভুক্তভোগী টিপু বড়ুয়ার চাচা বিমল বড়ুয়া বলেন, ‘মঙ্গলবার রাতে ঘটনার পরপরই তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তাদের সাথে কারো শক্রতা নেই। টিপু ও দিপক সুস্থ হয়ে উঠলে হয়তো কিছু জানা যাবে।’

 

জানা গেছে, এর আগে গতমাসেও এই দুই যুবকের উপর হামলার ঘটনা ঘটেছিল। রামু মৈত্রী বিহারের সামনে বাড়ি ফেরার পথে অজ্ঞাত ব্যক্তিরা এই দুই যুবককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সে ঘটনায় রামু থানায় অভিযোগের ভিত্তিতে একটি মামলা হলেও এখনও পর্যন্ত ঘটনায় অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

 

এ বিষয়ে জানতে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ছুটিতে রয়েছেন বলে জানান।

 

রামু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরী বলেন, ‘এসিড নিক্ষেপের ঘটনা এখনো আমরা জানি না। ঘটনার বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট