চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজার আসছেন ঠাকুর অনুকূলচন্দ্রের চার রেতঃবাহী সন্তান

অনলাইন ডেস্ক

৩১ মে, ২০২২ | ৩:১৯ অপরাহ্ণ

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের তিন পৌত্র ও এক প্র-পৌত্র কক্সবাজার আসছেন। এদের মধ্যে রয়েছেন প্রিয়পরম ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ ফাউন্ডেশনের অধ্যক্ষ ও ঠাকুর পৌত্র পূজনীয় বিদ্যুৎরঞ্জন চক্রবর্তী, ঠাকুর পৌত্র পূজনীয় ড. বুদ্ধদেব চক্রবর্তী, পূজনীয় বিনায়ক চক্রবর্তী ও প্র-পৌত্র বৌধায়ন চক্রবর্তী।

আগামী বৃহস্পতিবার (২ জুন) চট্টগ্রাম থেকে সড়কপথে কক্সবাজার পৌঁছানোর কথা রয়েছে ঠাকুরের পৌত্র ও প্র-পৌত্রদের। এদিন বিকাল ৫টায় শহরের গোলদিঘীর পাড়স্থ সৎসঙ্গ মন্দিরে পদার্পণ করবেন ঠাকুর পরিবারের পূজনীয় ব্যক্তিরা।

এরপর জেলা সৎসঙ্গ ফাউন্ডেশন, বিভিন্ন শাখা সৎসঙ্গ ফাউন্ডেশনসহ বিভিন্ন ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে তাদের বরণ করার কথা রয়েছে। পরে সন্ধ্যায় সমবেত বিনতি প্রার্থনা এবং বিশ্বজননী মাতা মনোমোহিনী দেবীর ১৪৯তম জন্মজয়ন্তী উৎসবের নানা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশ নেবেন ঠাকুরের বংশানুস্রোতা এই চার রেতঃবাহী সন্তান।

এছাড়া পরদিন শুক্রবার (৩ জুন) বিশ্বের মঙ্গল কামনায় সমবেত প্রার্থনায়ও অংশ নেয়ার কথা রয়েছে ঠাকুরের বংশানুস্রোতা এই চার রেতঃবাহী সন্তানের। এদিকে ঠাকুর অনুকূলচন্দ্রের তিন পৌত্র ও এক প্র-পৌত্র কক্সবাজার আগমনকে কেন্দ্র করে সৎসঙ্গীসহ সনাতনী সম্প্রদায়ের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

প্রিয়পরম ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সভাপতি উদয় শংকর পাল মিঠু ও সাধারণ সম্পাদক ডা. চন্দন কান্তি দাশ জানান, ঠাকুরের বংশানুস্রোতা এই চার রেতঃবাহী সন্তানের একসাথে কক্সবাজার আগমন আমাদের জন্য অত্যন্ত সৌভাগ্যের। পূজনীয় দাদাদের আগমনকে সফল করতে সকল ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে বলেও জানান তারা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট