চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

চট্টগ্রামে আজও হালকা বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক

১৯ অক্টোবর, ২০২২ | ১২:০০ অপরাহ্ণ

দেশ থেকে মৌসুমি বায়ু বিদায় নিলেও এখনো চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি হচ্ছে। বৃষ্টির এ ধারা আগামী ২৪ ঘণ্টা পর্যন্ত অব্যাহত থাকতে পারে। একই সঙ্গে আগামী দু-তিন দিনের মধ্যে বঙ্গোপসাগরে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে বলে জানিয়ে আবহাওয়া অফিস।

আজও চট্টগ্রামের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে হবে। এসময় চট্টগ্রামসহ সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

গতকাল চট্টগ্রামের তাপমাত্রা : গতকালের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.০ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.৫ ডিগ্রি সেলসিয়াস।

আজকের সূর্যাস্ত ও আগামীকালের সূর্যোদয় : আজকে সূর্যাস্ত হবে সন্ধ্যা ৫টা ২৫ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় হবে ভোর ৫টা ৫১ মিনিটে।

জোয়ার-ভাটা : কর্ণফুলী নদীতে প্রথম জোয়ার শুরু হয় রাত ১টা ৩০ মিনিটে এবং প্রথম ভাটা শুরু হবে আজ সকাল ৭টা ৫৭ মিনিটে। দ্বিতীয় জোয়ার শুরু হবে দুপুর ২টা ৪৩ মিনিটে এবং দ্বিতীয় ভাটা শুরু হবে রাত ৯টা ৮ মিনিট। এছাড়া চট্টগ্রামের নদী বন্দরকে এক নম্বর নৌ সতর্কতা সংকেত দেখে যেতে বলেছে আবহাওয়া অফিস।

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট