চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

মানিকছড়ি সংবাদদাতা

১০ সেপ্টেম্বর, ২০২৪ | ৭:৪৫ অপরাহ্ণ

খাগড়াছড়ির মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিউলি নন্দি (২৫) নামের ছয় মাসের অন্তঃসত্তা এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নাথপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পিউলি নাথপাড়ার বাসিন্দা ডা. সুভাস নন্দির একমাত্র মেয়ে।

 

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে ৬ মাসের অন্তঃসত্তা পিউলি নন্দি। মঙ্গলবার দুপুরে গোসল শেষে বাড়ির উঠানে টানানো তারে কাপড় শুকাতে গেলে পূর্ব থেকে বিদ্যুতায়িত তারের সাথে স্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়ে পিউলি। তাৎক্ষণিক বাড়িতে থাকা তার মা ও ভাবির আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

জানায়ায়, গত বছরের ১০ নভেম্বর চট্টগ্রামের এনায়েত বাজার এলাকার বাসিন্দা অনিমেশ চৌধুরীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় পিউলি নন্দির। বিয়ের দশ মাসের মাথায় এমন মর্মান্তিক মৃত্যুতে শোকের ছাড়া নেমে আসে তার পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মাঝে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) হয়েছে।

 

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট