চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

শনিবার গুয়াতেমালার বিপক্ষে পুরো ম্যাচে খেলবেন মেসি

অনলাইন ডেস্ক

১৪ জুন, ২০২৪ | ৭:২১ অপরাহ্ণ

কোপা আমেরিকায় আর্জেন্টিনা মাঠে নামার আগে শনিবার শেষ ওয়ার্মআপ ম্যাচ খেলবে গুয়াতেমালার বিপক্ষে। ম্যারিল্যান্ডের ল্যান্ডোভারে ফেডএক্স ফিল্ডে হতে যাওয়া এই ম্যাচে শুরু থেকে খেলবেন লিওনেল মেসি। কোচ লিওনেল স্কালোনি নিশ্চিত করেছেন, পুরো ম্যাচেই দেখা যাবে ৩৬ বছর বয়সী ফরোয়ার্ডকে।

 

ইন্টার মায়ামির হয়ে এই মৌসুমে খেলতে গিয়ে পেশির কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন মেসি। গত রবিবার ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার প্রথম ওয়ার্মআপ ম্যাচে বেঞ্চ থেকে খেলতে নামেন তিনি। ম্যাচের আগে স্কালোনি বলেছিলেন, কোপায় মেসিকে সম্পূর্ণ ফিট পাওয়ার পরিকল্পনা থেকেই তাকে পুরো ম্যাচে খেলানো হবে না। বিশ্বজয়ী কোচ এবার জানালেন, গুয়াতেমালার বিপক্ষে প্রথম একাদশে থাকবেন মেসি এবং খেলবেন পুরো ম্যাচ।

 

বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে স্কালোনি বলেছেন, ‘লিও শুরু থেকে খেলতে যাচ্ছে। আগের দিন সিদ্ধান্ত হয়েছিল যে সে কয়েক মিনিট খেলবে এবং আমরা তাকে খেলানোর ব্যাপারে কথা বলেছি। সে কেমন আছে তার ওপর ভিত্তি করে আমরা খেলাবো। যদি সবটুকু সময় খেলতে পারে, তাহলে তো আরও ভালো। ’তিনি আরও বললেন, ‘সবসময়ের মতো আমরা তার কাছ থেকে প্রত্যাশা করি সে ফুটবল খেলবে, সতীর্থদের সহযোগিতা করবে এবং স্বকীয়তা দেখাবে। শেষ পর্যন্ত আমরা চাই মাঠে সে যেন স্বাচ্ছন্দ্যে থাকে, পুরো দলের সঙ্গে যেন সে ফুরফুরে থাকে।’কোপা আমেরিকার জন্য স্কালোনি এখনও ২৬ জনের চূড়ান্ত দল ঘোষণা করেননি। আগামী ২০ জুন কানাডার বিপক্ষে টুর্নামেন্ট শুরু করবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট