চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ফের বৃষ্টির হানায় বন্ধ খেলা

ক্রীড়া ডেস্ক

২১ সেপ্টেম্বর, ২০২৩ | ৭:০১ অপরাহ্ণ

দ্বিতীয় দফায় বৃষ্টি হানা দিয়েছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচে। ফলে আপাতত বন্ধ রয়েছে ম্যাচ।

 

৫ উইকেটে ১৩৬ রান করার পর বৃষ্টি নামে মিরপুরে। ফলে ক্রিজ কভার দিয়ে ঢেকে দেন মিরপুরের মাঠকর্মীরা। বৃষ্টি নামার আগ পর্যন্ত টম ব্লান্ডেল ও কোল ম্যাককঞ্চি দুজনেই ৮ রান করে অপরাজিত।

 

প্রথম দফা বৃষ্টির পর দুই ব্যাটারকে ফিরিয়ে ‍শুরুতেই নিউজিল্যান্ডের ওপর চাপ বাড়িয়েছিলেন মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টারের জোড়া উইকেট শিকারের পর ৯৫ রানের জুটি গড়ে প্রতিরোধ করে সফরকারী দল। সেই প্রতিরোধও ভেঙেছেন ফিজ। তার ওভারে প্যাভিলিয়নে ফিরেছেন হেনরি নিকোলস।

 

বৃষ্টির আগে ৪.৩ ওভারে ৯ রান তুলেছিল নিউজিল্যান্ড। ৩ রান নিয়ে উইল ইয়ং ও ৫ রান নিয়ে ফিন অ্যালেন ক্রিজে ছিলেন। বৃষ্টি থামার পর আবার ব্যাটিংয়ে নেমে স্কোর বোর্ডে ৫ রান যোগ করার পর বিদায় নেন ফিন অ্যালেন। মুস্তাফিজুর রহমানের আউটসুইঙ্গারে অ্যালেন ক্যাচ দেন নুরুল হাসান সোহানের হাতে। ২০ বলে কিউই ব্যাটার করেন ৯ রান।

 

এরপর নাসুম আহমেদ ও ফিজের বলে একের পর এক ডট দিতে থাকে নিউজিল্যান্ড। ডট দেয়ার পাশাপাশি আরও একটি উইকেটও তুলে নেন ফিজ। আগের মতো বোয়েসকেও সোহানের ক্যাচে পরিণত করেন তিনি। ৩ বল খেলে বোয়েস করেন ১ রান।

 

২ উইকেট হারানোর পর বড় জুটি গড়েন উইল ইয়ং ও নিকোলস মিলে। তারা শত রানের জুটি গড়ার দ্বারপ্রান্তে ছিলেন। এমন সময় সেই ফিজেই আটকে যান নিকোলস। ৫৭ বলে ব্যক্তিগত ৪৪ রানে কাটার মাস্টারের বলে এলবিডব্লিও হন তিনি।

 

নিকোলস আউট হওয়ার কিছুক্ষণ পর নাসুমের শিকারে পরিণত হন হাফসেঞ্চুরি পূর্ণ করা ইয়ং। বল মিস করা ইয়ংকে স্টাম্পিং করেন সোহান। ৯১ বলে ৪ চার ও এক ছয়ে ৫৮ রান করেন কিউই তারকা। নাসুম নেন রাচিন রবিন্দ্রর উইকেটও।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট