চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

অসুস্থতার কারণে দলের সাথে শ্রীলঙ্কা যাচ্ছেন না লিটন

ক্রীড়া ডেস্ক

২৭ আগস্ট, ২০২৩ | ১২:৪৮ অপরাহ্ণ

আগামী ৩১ আগস্ট এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। সেজন্য শ্রীলঙ্কার উদ্দেশে আজ (রবিবার) দুপুর ১২টা ৫৫ মিনিটে তারা হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবে। ইতোমধ্যে টাইগার ক্রিকেটাররা বিমান বন্দরে উপস্থিত হয়েছেন। তবে সেখানে দেখা মেলেনি ওপেনার লিটন দাসের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে আজ দলের সঙ্গে যাচ্ছেন না লিটন। সবকিছু ঠিক থাকলে আগামীকাল (সোমবার) এই টাইগার ওপেনার শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দিবেন।

৩০ আগস্ট থেকে শুরু হওয়া এবারের আসরের মোট ৪টি ম্যাচ আয়োজন করবে পাকিস্তান। আর বাকি ৯ টি ম্যাচের আয়োজক হিসেবে থাকবে শ্রীলঙ্কা। টুর্নামেন্টের ফাইনাল সেপ্টেম্বরের ১৭ তারিখ। সূচি অনুযায়ী, ভারত পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচটি হবে শ্রীলঙ্কার ক্যান্ডিতে।

পাকিস্তানের মুলতানে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান-নেপাল। এর পরদিন (৩১ আগস্ট) নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ক্যান্ডিতে নামবে বাংলাদেশ। সবার আগেই টাইগারদের এই ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে। টুর্নামেন্টের গ্রুপ ‌‘এ’-তে রয়েছে ভারত, পাকিস্তান এবং নেপাল। গ্রুপ ‘বি’-তে বাংলাদেশ লড়বে আফগানিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে।

প্রথম রাউন্ডে সাকিবদের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে। ৩ সেপ্টেম্বরের সেই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট