চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

পূর্বাশার আলোর প্রীতি ফুটবল ম্যাচ

বিজ্ঞপ্তি

৬ আগস্ট, ২০২৩ | ৮:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামের ঐতিহ্যবাহী সংগঠন পূর্বাশার আলো ও ক্রিও এক্সের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ রবিবার (৬ আগস্ট) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। নগরীর সিচো এরিনা ট্রাফ মাঠে আইমান স্পোর্টসের সৌজন্যে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

 

পূর্বাশার আলোর প্রতিষ্ঠাতা আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শাহ আলম সিকদারের সঞ্চালনায় এতে উদ্বোধক ছিলেন মাওয়া গ্রুপের চেয়ারম্যান পূর্বাশার আলোর উপদেষ্টা হাজী মো. আলম ববি।

 

এ সময় উপস্থিত ছিলেন কাজী মো. ওয়াসিম, আবু জোবায়ের, আকতার হোসেন, মো. সোহেল সাব্বির, মহিউদ্দিন হেলালী, মো. আবদুল্লাহ বিন রিদুওয়ান, সোহেল রানা, শাহরিয়ার জয়, মো. তানভীর, রিয়াদ, শাকিল ও তৌহিদ। ম্যাচ পরিচালনা করেন রেফারি মো. মিজান।

 

উদ্বোধকের বক্তব্যে হাজী মো. আলম ববি বলেন, তরুণ প্রজন্মকে মাদকমুক্ত ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে নিয়মিত খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে হবে। কৃত্রিম ঘাস দিয়ে মাঠ তৈরি করে দেশে খেলার মাঠ শূন্যতা থেকে রক্ষার ভূমিকা পালন করছে নগরীর ট্রাফ মাঠগুলো। আশা করছি খুব শ্রীঘ্রই নগর থেকে গ্রামেও ট্রাফ মাঠ বিস্তার লাভ করবে।

 

খেলায় ৩-২ গোলে ক্রিও এক্সকে পরাজিত করে পূর্বাশার আলো বিজয়ী হয়। শেষে উভয় দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

 

 

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট