চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

টেস্ট সিরিজের দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

স্পোর্টস ডেস্ক

৯ জুন, ২০২২ | ১২:৫২ অপরাহ্ণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ইতোমধ্যেই ক্যারিবিয়ান দীপপুঞ্জে পৌঁছে গেছে বাংলাদেশ দল। ১৬ জুনের অ্যান্টিগা টেস্টের মধ্য দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হবে বাংলাদেশের পূর্ণাঙ্গ সিরিজ। প্রথম টেস্টের আগে ম্যাচটির জন্য দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

স্বাগতিকরা অ্যান্টিগা টেস্টের জন্য ১২ জনের স্কোয়াড ঘোষণা করেছে। যেখানে সুযোগ পেয়েছে তিনজন আনক্যাপড টেস্ট ক্রিকেটার। এদিকে বাংলাদেশের বিপক্ষে সিরিজ থেকে ছুটি নিয়েছেন ক্যারিবীয় অভিজ্ঞ ক্রিকেটার জেসন হোল্ডার। অন্যদিকে চোটের কারণে প্রথম টেস্টের স্কোয়াডে নেই কেমার রোচ।

তবে ফাস্ট বোলার রোচের জন্য এখনও টেস্ট স্কোয়াডে ১৩তম সদস্য হিসেবে জায়গা করে নেওয়ার সুযোগ রয়েছে। সে জন্য রোচকে অবশ্য ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অপরদিকে বাংলাদেশের এই সফরের তিন ফরম্যাট থেকে ছুটি চেয়েছিলেন অলরাউন্ডার হোল্ডার। দেশটির ক্রিকেট বোর্ডও মেনে নিয়েছে এই ক্রিকেটারের আবেদন।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট স্কোয়াড: ক্রেইগ ব্র‍্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ অধিনায়ক), জন ক্যাম্পবেল, এনক্রুমাহ বোনার, আলজারি জোসেফ, জশুয়া দা সিলভা, কাইল মেয়ার্স, জেডেন সিলস, রেয়মন রেইফার, গুদাকেশ মোতি, ডেভন থমাস, অ্যান্ডারসন ফিলিপ।

রিজার্ভ: ত্যাগনারায়ন চন্দরপল ও শেরমন লুইস।

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট