চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

সর্বশেষ:

সিডিএফএ-মুজিববর্ষ ফুটবলের ফাইনাল আজ

মুখোমুখি কক্সবাজার-ফেনী

সিডিএফএ-মুজিববর্ষ ফুটবলের ফাইনাল আজ

নিজস্ব প্রতিবেদক

১১ ডিসেম্বর, ২০২০ | ৪:২১ অপরাহ্ণ

ট্রফি একটি, তার জন্য লড়াই ১০ জেলার। বিভিন্ন জটিলতায় খাগড়াছড়ি জেলার অংশগ্রহন হয়নি। হলে সংখ্যাটা ১১ হতো। অবশ্য ১০ আর ১১ সংখ্যাটা মুখ্য নয় বরং আজকের ফাইনালের আগে টুর্নামেন্ট নিয়ে মুল আলোচনা, ঘরের মাঠে আয়োজনে স্বাগতিকরাই নেই।

চট্টগ্রাম পর্বের উদ্বোধনী দিনে ফেনীর কাছে হেরে আসর থেকে ছিটকে পড়ে চট্টগ্রাম জেলা। এ নিয়ে দর্শকদের মাঝে হতাশা আছে। অনেকেই বললেন, লিগ ফরম্যাটে হলে খেলা দেখে বেশি মজা পেতাম। তাছাড়া লিগ ফরম্যাটে হলে চট্টগ্রামসহ বিভাগের অন্য জেলার ফুটবলাররাও আরও বেশি ম্যাচ খেলার সুযোগ পেতেন।

আসরে চট্টগ্রাম জেলা নিজেদের মেলে ধরতে না পারলেও কক্সবাজার ও ফেনী দাপট দেখিয়েই চূড়ান্ত ম্যাচে জায়গা করে নিয়েছে। আজ সন্ধ্যা ৫টায় এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিডিএফএ-মুজিববর্ষ ফুটবলের শেষ ম্যাচটি। খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি।

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ লাভু ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আকিজ উদ্দিন চৌধুরী।

এদিকে আজকের ফাইনাল খেলা, সমাপনি ও পুরস্কার বিতরনী সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার লক্ষে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীরের সভাপতিত্বে এক প্রস্তুতি সভা গতকাল বিকাল ৩ টায় সিজেকেএস কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট