চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

কাভার্ড ভ্যানকে মাইক্রোবাসের ধাক্কা, নিহত দুই ভাই

নিজস্ব প্রতিবেদক

২০ আগস্ট, ২০১৯ | ১২:৩১ অপরাহ্ণ

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়েছে মাইক্রোবাস। এতে সালাউদ্দিন (৭০) ও আব্দুল মালেক (৬০) নামে দুই ভাইয়ের মৃত্যু ঘটেছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

আজ মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ছয়ঘড়িয়া-কুরছাপ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দেবীদার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির আনোয়ার এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা ফেনী জেলার পশুরাম উপজেলার অলোকা গ্রামের মৃত তোফায়েল আহমেদের ছেলে। আহতরা হলেন নিহত আব্দুল মালেকের ছেলে তাহসিন আহমেদ (২৪) ও তাহমিদ (১৮) এবং মেয়ে ফাতিম মালেক (১২)।

নিহত দুজনই মাইক্রোবাসের আরোহী ছিলেন। তাদের একজন মাইক্রোবাসের চালক, অপরজন যাত্রী। আহত ব্যক্তিদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ফেনীগামী মাইক্রোবাসটি চান্দিনার ছয়ঘড়িয়া-কুরছাপ এলাকায় পৌঁছালে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা  দুই ভাই নিহত হন। আহত হয় আরো তিনজন।

তিনি আরো জানান, দুর্ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি চলে যায়। মাইক্রোবাস ও লাশ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট