চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ইনার হুইল ক্লাব অব শান্তিনগর ঢাকা’র যাত্রা শুরু

বিজ্ঞপ্তি

৪ সেপ্টেম্বর, ২০২৩ | ১২:৪৮ পূর্বাহ্ণ

বিশ্বের অন্যতম বৃহৎ নারী স্বেচ্ছাসেবী বেসরকারি সংস্থা ‘ইনার ‍হুইল’র নতুন ক্লাব ‘ইনার হুইল ক্লাব অব শান্তিনগর ঢাকার যাত্রা শুরু হয়েছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) ঢাকার একটি অভিজাত ক্লাবে নতুন ক্লাবের যাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট চেয়ারম্যান শারমিন রহমান।

‘ইনার হুইল ক্লাব অব শান্তিনগর ঢাকা’র সভাপতি পারভীন সুলতানা নীতুর সভাপতিত্বে এবং সেক্রেটারি হ্যাপী নজরুলের সঞ্চলনায় এতে উপস্থিত ছিলেন- এনআর নাইমা সাখাওয়াত, ডেপুটি এনআর তাহিয়া খলিল, ডিস্ট্রিক-৩৪৫’র ইসি মেম্বার ইও- শারমিন হোসেন, আইএসও- লিলি শহীদ, ভাইস প্রেসিডেন্ট-২ মুশাইলা করিম,ট্রেজারার শিরিন আক্তার চৌধুরী, এন্জেলা বৈশাখি মেন্ডেস, তাহেরা মুজাফ্ফর, মোহছেনা রেজা, লাভলি বায়োজীদ, রোজী আহাদ, নুর আয়েশা চাকলাদার এবং বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্টবৃন্দ, রোটারিয়ান ও আমন্ত্রণিত অতিথিবৃন্দ।

ইনার হুইল হল বিশ্বের বৃহত্তম মহিলাদের স্বেচ্ছাসেবী বেসরকারি সংস্থা। ইনার হুইল বিশ্বের বৃহত্তম নারী সেবা স্বেচ্ছাসেবী সংস্থাগুলির মধ্যে একটি এবং ১০৪টিরও বেশি দেশে সক্রিয় রয়েছে। সমাজের দরিদ্র এবং সুবিধাবঞ্চিত অংশগুলিকে সাহায্য এবং সেবা করার জন্য বিশ্বের সংগঠনটি সুপরিচিতি রয়েছে। এটি ইউনিসেফ এবং ইউনেস্কোর মতো বিশেষ সংস্থাগুলিতে সংগঠনটি প্রতিনিধিত্ব রয়েছে। বাংলাদেশে ডিস্ট্রিক্ট ৩৪৫ এর আওতায় শান্তিনগর ঢাকাসহমোট ৫১টি ক্লাব রয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট