চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

দেশে ভয়াবহ কিছু ঘটানোর পরিকল্পনা করছে সরকার : ফখরুল

অনলাইন ডেস্ক

২১ আগস্ট, ২০২৩ | ৩:১৭ অপরাহ্ণ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমি আপনাদের আরেকটি আশঙ্কার কথা বলি, এটা বলা দরকার, জাতির জানা উচিত, আজকে এই সরকার পরিকল্পনা করছে দেশে ভয়াবহ কিছু ঘটাতে, যাতে নির্বাচনে বিরোধী দলকে সম্পূর্ণরূপে নিশ্চিহ্ন করা যায়।

সোমবার (২১ আগস্ট) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে যৌথসভা অনুষ্ঠিত হয়।

অস্ত্রসহ ছাত্রদলের নেতাদের গ্রেপ্তার দেখানোর প্রসঙ্গ টেনে মির্জা ফখরুল বলেন, তাদেরকে যে অস্ত্র দেখিয়ে আটক দেখানো হয়েছে, এইগুলো তাদের (আইনশৃঙ্খলা বাহিনীর) রেখে দেওয়া অস্ত্র। অর্থাৎ তাদের উদ্দেশ্য হচ্ছে এই অস্ত্রগুলো জব্দ করবে, এরপর গোলযোগ সৃষ্টি করবে আর বিএনপির ওপর দায় চাপাবে।

আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একগুচ্ছ কর্মসূচি পালন করা হবে জানিয়ে দলের মহাসচিব বলেন, ওইদিন সকাল ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বেলা ১১টায় শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফাতিহা পাঠ ও শ্রদ্ধা জানাবেন সিনিয়র নেতারা। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হবে। তবে এগুলোর তারিখ ও সময় পরে জানানো হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, আব্দুস সালাম ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীসহ আরও অনেকে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট