চট্টগ্রাম সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কানাডায় নিহত দুই বাংলাদেশি শিক্ষার্থীর মরদেহ আসছে দেশে

অনলাইন ডেস্ক

১৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ১২:০৭ পূর্বাহ্ণ

গত ১৩ ফেব্রুয়ারি কানাডার স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় টরন্টোর ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে দুর্ঘটনায় নিহত তিন বাংলাদেশি শিক্ষার্থীর দুজন আরিয়ান আলম ও শাহারিয়ার খানের মরদেহ দেশে নিয়ে আসার কার্যক্রম চলছে। ইতোমধ্যে তাদের লাশ নিয়ে আসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র কানাডায় নিযুক্ত বাংলাদেশের দূতাবাসে পাঠানো হয়েছে বলে জানিয়েছে নিহত আরিয়ানের পরিবার।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন নিহত আরিয়ান আলমের বড় বোন সানজিদা আলম। তিনি বলেন, ‘সব ঠিকঠাক থাকলে ৪ দিনের মধ্যে আরিয়ান ও তার সহপাঠী শাহারিয়ার খানের মৃতদেহ বাংলাদেশে পৌঁছাবে। তবে নিহত আরেকজন অ্যাঞ্জেলা বাড়ৈর মৃতদেহ দেশে কখন পৌঁছাবে তা এখনও জানা যায়নি।

এছাড়া এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় সেখানকার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন নন্দিত সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার। সেও কানাডায় পড়াশোনা করে। খবরটি পেয়েই বাংলাদেশ সময় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে কানাডার উদ্দেশে উড়াল দেন কুমার বিশ্বজিৎ।

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি কানাডার স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় আরিয়ান ও তার তিন বন্ধু গাড়ি দুর্ঘটনায় পড়েন। কিন্তু তার পরিবার জানতে পারে বাংলাদেশ সময় ১৪ ফেব্রুয়ারি রাত ৯টার পর। আরিয়ানের বোন সানজিদা আলমকে তার (আরিয়ান) এক বন্ধু ফোনে দুর্ঘটনার কথা জানান। এরপর থেকে পরিবার যোগাযোগের চেষ্টা করে যাচ্ছে।

পূর্বকোণ/রাজীব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট