চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

জনসভাস্থল অভিমুখে দলে দলে সমাবেশে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক

২৪ নভেম্বর, ২০২২ | ১:০১ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোর জনসভা উপলক্ষে সমাবেশস্থলে সকাল থেকেই দলে দলে যোগ দিচ্ছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরের বিভিন্ন উপজেলা এবং ইউনিয়ন থেকে সারি সারি মিছিল নিয়ে সমাবেশস্থল যশোরের শামস উল হুদা স্টেডিয়ামে জড়ো হচ্ছেন তারা।

সরেজমিনে শহর প্রদক্ষিণ করে দেখা যায়, শহরের পালবাড়ি মোড়, মনিহার, চাচড়া মোড়, চাচড়া ডালমিল রোড দিয়ে নেতাকর্মীদের মিছিল নিয়ে দলে দলে যশোর স্টেডিয়ামের দক্ষিণ পাশে প্রবেশদ্বারে জড়ো হতে থাকেন। দূর-দূরান্তের নেতাকর্মীরা বাসযোগে এসেছেন সমাবেশস্থলে। তাদের গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে শহরের বাইরে ২০টি স্পটে। শুধু যশোর নয় জেলার বাইরে ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, খুলনা থেকেও অসংখ্য নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।

দলীয়ে সূত্রে জানা গেছে, বেলা ২টা থেকে যশোর স্টেডিয়ামে শুরু হবে জনসভা। সভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। যশোরবাসী এবং দক্ষিণাঞ্চলের জন্য নতুন বার্তা শোনার অধির অপেক্ষায় রয়েছেন দক্ষিণাঞ্চলবাসী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাহিরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে গোটা যশোর জেলা এখন নিরাপত্তার চাদরে ঢাকা। নেতাকর্মীরা বলছেন, আওয়ামী লীগের স্মরণকালে এটিই সবচেয়ে বৃহত্তম জনসমাবেশ হতে চলছে। বৃহত্তর যশোর জেলাসহ খুলনা বিভাগের ১০ জেলা থেকেও কয়েক লাখ নেতাকর্মী এ সমাবেশে যোগদান করবেন। ফলে এ জনসমাবেশ জনসমুদ্রে রূপ নেবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট