চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

পুলিশের হাতকড়া নিয়ে ঘুরছিল যুবক, জনতার হাতে ধরা

অনলাইন ডেস্ক

২ মার্চ, ২০২২ | ১১:০৮ পূর্বাহ্ণ

পটুয়াখালীতে পুলিশের হ্যান্ডকাপ (হাতকড়া) নিয়ে ঘোরাঘুরির সময় মো. আবদুল্লাহ নামে পুলিশের সোর্স দাবিকারী এক যুবককে আটক করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১ মার্চ) উপজেলার দাসপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কমিউনিটি সেন্টার এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে পুলিশের চাপে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

আবদুল্লাহ বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুর বাড়িয়া গ্রামের মৃত হাসেম মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবদুল্লাহ দাশপাড়া কমিউিনিটি সেন্টারের আশপাশে পুলিশের হ্যান্ডকাপ (হাতকড়া) নিয়ে ঘোরাঘুরি করছিলেন। এ সময় স্থানীয় এক বাসিন্দা আবদুল্লাহকে ডেকে জিজ্ঞাসাবাদ করেন। পুলিশের হ্যান্ডকাপ সে কোথায় পেয়েছে, জানতে চাইলে আবদুল্লাহ বলেন, তিনি বাউফল থানার এএসআই শামীমের সোর্স হিসাবে কাজ করেন। তাকে আসামি গ্রেফতারের জন্য এএসআই হ্যান্ডকাপটি দিয়েছেন।

এসময় এলাকার কিছু লোক ভিড় করেন। একপর্যায়ে তাকে আটক করে মোবাইলে ছবি তোলা হয়। আটকের খবর পেয়ে আবদুল্লাহর বড় বোন পারভিন বেগম ঘটনাস্থলে আসেন। তিনি আবদুল্লাহকে ছাড়িয়ে নেওয়ার জন্য দেনদরবার করেন। পরে এএসআই শামীম ফোন দিলে স্থানীয়রা তাকে ছেড়ে দেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। পরে আবদুল্লাহকে নিয়ে থানা যান তার বোন পারভিন।

এ বিষয়ে বাউফল থানার ওসি আল মামুন সাংবাদিকদের জানান, পুলিশের হ্যান্ডকাপ অন্য কারো কাছে থাকার সুযোগ নেই। এএসআই শামীম তাকে হ্যান্ডকাপ দিয়ে থাকলে অন্যায় করেছেন। আমি ব্যবস্থা নেবো।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে পরে কথা বলবো।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট