চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

বিএনপি নাম জমা না দিলেও কিছু যায় আসে না : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

১৭ ফেব্রুয়ারি, ২০২২ | ৫:৫২ অপরাহ্ণ

নির্বাচন কমিশন গঠনে যে ৩০০ মানুষের বেশি নাম জমা পড়েছে সেখানে বিএনপি নাম জমা না দিলেও কোনো কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর জিলা স্কুল মাঠে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সরাসরি নাম জমা না দিয়ে গোপনে অন্যদের মাধ্যমে নাম জমা দিয়েছে এবং তাদের বুদ্ধিজীবীরা সেখানে গিয়েছে। দেশের মানুষ বলছেন তারা যে নামগুলো দিয়েছেন আসলে সেগুলো বিএনপিরই নাম।

হাছান মাহমুদ বলেন, এমন একটি নির্বাচন কমিশন গঠিত হবে যা দেশের মানুষসহ বিশ্বের কাছে গ্রহণযোগ্য হবে। এই নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু অবাধ নির্বাচন অনুষ্ঠিত হবে। যে নির্বাচনে জনগণের মতামত প্রতিফলিত হবে। তাই বিএনপিকে অনুরোধ জানাব এইভাবে বিভ্রান্তি ছড়িয়ে কোনো লাভ হবে না। আপনারা সরাসরি নাম না দিয়ে এখন আসামির কাঠগড়ায় দাঁড়িয়েছেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক, সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলাল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের স্বাস্থ্য ও জনসেবাবিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, নওগাঁ জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এমন ফজলে রাব্বী বকুল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি নির্মল কৃষ্ণ সাহাসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট