চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

ভয়েস অব ইয়ুথ পার্লামেন্ট এর

অভিষেক ও পাঠ উন্মোচন

নাদো প্রতিবেদন

১১ মে, ২০১৯ | ১২:০২ পূর্বাহ্ণ

ভয়েস অব ইয়ুথ পার্লামেন্ট এর অভিষেক ’১৯ ও পাঠ উন্মোচন সন্ধ্যা গতকাল ৪ মে রোজ শনিবার প্রেসক্লাব, ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
দুই বাংলার জনপ্রিয় উপস্থাপিকা ও বাচিকশিল্পী দিলরুবা খানম ছুটি এর উপস্থাপনায় এবং পার্লামেন্টের সভাপতি মামুন মুনতাসির এর সভাপতিত্বে, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞানের সহযোগী অধ্যাপক, বিশিষ্ট আহমদ ছফা গবেষক, লেখক, কলামিস্ট ও প্রাবন্ধিক আলম চৌধুরী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, সিইউজের সাবেক সভাপতি, দৈনিক পূর্বকোণের ফিচার সম্পাদক, কবি এজাজ ইউসুফী।
তরুণদের উদ্দেশ্যে ক্যারিয়ার বিষয়ক দুর্দান্ত আলোচনা পেশ করেন, বিশেষ অতিথি, বিশিষ্ট শিশুসাহিত্যিক, লেখক, কলামিস্ট ও মোটিভেশনাল ট্রেইনার বদরুল হাসান টিটু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট নজরুল গবেষক, লেখক, প্রাবন্ধিক, শিক্ষাবিদ ও ভয়েস অব ইয়ুথ পার্লামেন্টের উপদেষ্টা ড. মুহাম্মদ কামাল উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের সহকারী অধ্যাপক ও প্রক্টর, ভয়েস অব ইয়ুথ পার্লামেন্টের উপদেষ্টা মো. মনিরুজ্জামান সোহান।
এতে আরো উপস্থিত ছিলেন, দেশ বিদেশ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক, ভয়েস অব ইয়ুথ পার্লামেন্টের উপদেষ্টা কাজি জিয়াউদ্দিন সোহেল।
পাঠ উন্মোচন সন্ধ্যায় প্রতিশ্রুতিশীল তরুণ লেখক ও কবি মামুন মুনতাসির-এর কবিতাগ্রন্থ ‘সাদা মলাটে প্রিয়তমা’ এবং তরুণ কবি রিফাত হামজার কবিতাগ্রন্থ ‘বিবর্ণ আকাশের চিল’-এর মোড়ক উম্মোচিত হয়। পাশাপাশি ভয়েস অব ইয়ুথ পার্লামেন্ট’র ২০১৯ সালের নতুন কমিটির অভিষেক এবং নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট