চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

যুক্তরাষ্ট্রে স্ট্রিট পার্টিতে গোলাগুলিতে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক

২৫ জুন, ২০২৩ | ১১:৪৬ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে একটি স্ট্রিট পার্টিতে গোলাগুলির ঘটনায় দুইজন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে।

স্থানীয় সময় শনিবার রাতে মার্কিন বার্তাসংস্থা সিএনএন জানায়, মিশিগান অঙ্গরাজ্যের সাগিনাওয়ের একটি বৃহৎ স্ট্রিট পার্টিতে গোলাগুলি ও হতাহতের এই ঘটনা ঘটে।

স্ট্রিট পার্টিটি সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হচ্ছিল বলে জানায় কর্তৃপক্ষ।

মিশিগান রাজ্য পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ৯১১ নম্বরে কল করে একাধিক লোক মধ্যরাতে স্ট্রিট পার্টিতে গুলিবর্ষণের খবর জানায়, তখন পুলিশ কাছাকাছি স্থানেই ছিল।

পুলিশ আরও জানায়, পার্টিতে অংশ নেয়া লোকজনের মধ্যে ঝগড়া ও সংঘর্ষ শুরু হলে একপর্যায়ে গুলি চালানোর ঘটনা ঘটে। প্রতিক্রিয়ায় অন্যরাও ভিড়ের মধ্যে গুলি ছুড়তে শুরু করে। এতে করে ভীরের মধ্যে অনেকেই গুলিবিদ্ধ হয়।

বিবৃতিতে বলা হয়েছে, গুলিবর্ষণের পর লোকজন আতঙ্কে পালিয়ে যাওয়ার সময় যানবাহনের সঙ্গে ধাক্কা খেয়েও অনেকে আহত হয়েছেন। গোয়েন্দারা পরে এই ঘটনায় ব্যবহৃত হওয়া ‘ভিন্ন পাঁচটি ক্যালিবারের অস্ত্র’ খুঁজে পান।

পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, বন্দুকের গুলিতে বা যানবাহনের ধাক্কায় ১৫ জন আহত হয়েছেন। এছাড়া দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন ১৯ বছর বয়সী পুরুষ, অন্যজন ৫১ বছর বয়সী নারী।

আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিবৃতিতে বলা হয়, এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি, তবে তদন্ত চলমান রয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন