চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্যের নাক-কান-ঠোঁট কাটলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক

২ আগস্ট, ২০২২ | ১:০৫ অপরাহ্ণ

স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে পাকিস্তানের এক পুলিশ কনস্টেবলের নাক, কান ও ঠোঁট কেটে দিয়েছেন ওই নারীর স্বামী মোহাম্মদ ইফতেখার । হিন্দুস্তান টাইমস

ওই কনস্টেবলের নাম কাসিম হায়াত। পাকিস্তানের পাঞ্জাব পুলিশে কর্মরত ছিলেন তিনি। রোববার বাড়ি ফেরার সময় কাসিম হায়াতের খোঁজ পান ইফতিখার। ১২ জন সঙ্গীদের নিয়ে শাস্তি হিসেবে পুলিশ কনস্টেবলের নাক, কান এবং ঠোঁট কেটে দেন তারা। এদিকে গুরুতর আহত অবস্থায় ওই কনস্টেবলকে ঝাং জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ইফতেখার দাবি করেন, স্ত্রী ও ছেলেকে হত্যার হুমকি দিয়ে অবৈধ সম্পর্ক করতে বাধ্য করেছিল হায়াত। যখন তার স্ত্রী হায়াতের সাথে দেখা করেন, তখন তিনি তাকে তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেন এবং তিনি এই কাজের একটি ভিডিওও করেন এবং পরে তাকে ব্ল্যাকমেইল করা শুরু করেন।

পুলিশ জানিয়েছে, ইফতেখার ও তার সহযোগীদের ধরতে অভিযান চালানো হচ্ছে। বাড়ি ফেরার পথে হায়াতকে অপহরণ করে ইফতিখার ও তার সঙ্গীরা। তাকে একটি নির্জন স্থানে নিয়ে যাওয়া হয়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে পুলিশ কনস্টেবলের নাক, কান ও ঠোঁট কেটে দেন তারা। তার আগে কনস্টেবল কাসিম হায়াতকে শারীরিক নির্যাতনও করা হয়। অভিযুক্তরা সংখ্যায় ১২ জন ছিলেন।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট