চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

উপহারের মোবাইল ফেরত দিতে না চাওয়ায় প্রেমিকাকে খুন!

আন্তর্জাতিক ডেস্ক

৫ এপ্রিল, ২০২২ | ১২:০৬ অপরাহ্ণ

প্রেমিকের সাথে একটি ফুটবল ম্যাচ দেখতে গতকাল রবিবার (৪ এপ্রিল) রাতে বের হয়েছিলেন প্রেমিকা। তারপর থেকে মেয়েটি নিখোঁজ ছিল। আজ সোমবার (৫ এপ্রিল) সকালে ভারতের পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডের পাকুড়া এলাকার একটি ফাঁকা জায়গায় তার নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা বলছে, উপহারের মোবাইল ফেরত দিতে না চাওয়ায় প্রেমিকাকে খুন করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, রবিবার রাতে স্থানীয় একটি ফুটবল ম্যাচ দেখতে বের হয় প্রেমিক যুগল। তার পর থেকে মেয়েটি নিখোঁজ ছিলেন। আজ সোমবার (৫ এপ্রিল) সকালে লাশটি উদ্ধার করা হয়।

মেয়েটির স্বজনদের অভিযোগ, প্রায় দুবছর ধরে অভিযুক্ত ওই ছেলের সঙ্গে সম্পর্ক ছিল মেয়েটির। ছেলেটি তাদের বাড়িতে নিয়মিত আসা-যাওয়াও করতেন। সম্প্রতি মেয়েটির বাড়ির লোক অন্য জায়গায় তার বিয়ের ঠিক করেন। এটি জানার পরই উপহার দেওয়া স্মার্টফোনটি ফেরত চান অভিযুক্ত ওই ছেলে। কিন্তু মেয়েটি তা ফেরত দিতে চাননি। এই নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হতো। সেদিনও এই নিয়ে ঝগড়া হয়। তার পর তারা স্থানীয় একটি ফুটবল ম্যাচ দেখতে বেরিয়ে যান।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে অভিযুক্ত ওই ছেলে স্বীকার করেছে যে ফোনটি ফেরত পাওয়ার জন্য সে ধারালো অস্ত্র দিয়ে মেয়েটিকে হত্যা করেছে। এর পর মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায় সে। সূত্র: আনন্দবাজার

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন