চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

বাঘ টেনে নিল যাত্রীবাহী গাড়ি!

আন্তর্জাতিক ডেস্ক

১ জানুয়ারি, ২০২২ | ১১:৩৪ পূর্বাহ্ণ

বাঘ নামটি শুনলেই একধরনের আতঙ্ক বিরাজ করে মনের মধ্যে। আর বাঘের শক্তি সম্পর্কে সবারই কমবেশি জানা। যত বড় শক্তিশালীই হোক বাঘের সামনে পড়লে তার আর রেহায় নেই। তেমনি বাঘের কিছু শক্তি দেখলেন নেটিজেনরা। কামড় দিয়ে যাত্রীবোঝাই গাড়ি সরাচ্ছে একটি বাঘ। আর এমনি একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, একটি বাঘ দাঁড়িয়ে থাকা পর্যটকবাহী এসইউভি গাড়িকে কামড় দিয়ে টেনে নিচ্ছে। অন্য গাড়ি থেকে পর্যটকরা এই ঘটনার ভিডিওটি ধারণ করেছেন। এ সময় তাদের চিৎকার করতে শোনা গেছে, ঈশ্বর সে (বাঘ) পুরো গাড়িটি টেনে নিয়ে যাচ্ছে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকের ব্যানারঘাটা জাতীয় উদ্যানে। যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন মাহিন্দ্র গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্র।

ভিডিওতে দেখা যায়, বাঘটি প্রথমের গাড়ির পেছনের বাম্পারে কামড় দেয়। এক সময় বাম্পার কামড়ে ধরে গাড়িটিকে পেছনের দিকে টেনে নিতে সক্ষম হয়।

ওই গাড়িটিতে থাকা ইয়াশ শাহ নামে এক ব্যক্তি ভিডিওর কমেন্টে লিখেছেন, গত নভেম্বরে ব্যানারঘাটা জাতীয় উদ্যানে যান্ত্রিক ত্রুটির কারণে গাড়ি হঠাৎ বন্ধ হয়ে যায়। তখন একটি বাঘ এসে বাম্পারে কামড় দিয়ে পেছনের দিকে টেনে নিয়ে যায়।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট