চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

‘বিশ্বকাপ মঞ্চে আসতে সারাজীবন প্রস্তুতি নিয়েছি’

বিনোদন ডেস্ক

২০ ডিসেম্বর, ২০২২ | ৪:৪৪ অপরাহ্ণ

সদ্য সমাপ্ত কাতার বিশ্বকাপের আনুষ্ঠানিকতা শেষ হলেও এখনও রেশ কাটেনি। বিশ্ব ফুটবলের আসরটি শুরু হওয়ার আগে থেকেই নানা আলোচনা-সমালোচনার কেন্দ্রে ছিল। রোমাঞ্চ, সমালোচনা, প্রাপ্তি, ব্যর্থতা কোনোটিরই কমতি ছিল না এবারের ফিফা বিশ্বকাপে। বিশ্বকাপের মঞ্চে প্রথম বলিউড তারকা হিসেবে ইতিহাস গড়েছেন নোরা ফাতেহি। যার জন্য তিনি সারাজীবন প্রস্তুতি নিয়েছেন বলে জানা গেছে।

১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামের মঞ্চে সমাপনী অনুষ্ঠানে ‘লাইট দ্য স্কাই’ গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন নোরা ফাতেহি। সঙ্গী ছিলেন বাল্কিস, রাহমা রিয়াদ ও মানাল। জন্ম কানাডায় হলেও ভারতের নাগরিকত্ব রয়েছে নোরার। সবসময় বলেন, মন থেকে তিনি ভারতীয়।

 

ফিফায় তাকে আমন্ত্রণ জানানোর জন্য ফিফার প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্তিনোকে কৃতজ্ঞতাস্বরূপ একটি উপহারও দেন নোরা। সবুজ ফিতা দিয়ে বাঁধা লাল টুকটুকে বাক্সে ছিল বিশেষভাবে নির্মিত এক জোড়া স্পোর্টস শু। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে নিজের পারফরম্যান্সের ছোট্ট একটি অংশ শেয়ার করেছেন তিনি।

ওই পোস্টে নোরা লিখেছেন, ‘আমার ক্যারিয়ারের সেই মহাকাব্যিক মুহূর্ত। গোটা বিশ্ব দেখছে! ভাবা যায়? আমি সারা জীবন প্রস্তুতি নিয়েছি এখানে আসার জন্য। হাইস্কুলের অডিটোরিয়াম থেকে বিশ্বকাপের মঞ্চ…অবিশ্বাস্য!’

তিনি আরও লিখেন, ‘যারা আমায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন, অনুষ্ঠান দেখে ফোন করেছেন, তাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট