চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

আবারও ট্রলের শিকার রণবীর

অনলাইন ডেস্ক

২২ অক্টোবর, ২০২২ | ১২:৫২ অপরাহ্ণ

বিতর্ক যেন পিছু ছাড়ছে না রণবীর সিংয়ের। সম্প্রতি অনেক ভাবসাব নিয়ে তিন কোটি রুপির একটি ল্যাম্বরগিনি গাড়িতে চেপে মুম্বাই বিমানবন্দরে গিয়েছিলেন। এরপরও ট্রলের শিকার হতে হলো তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়, অ্যাবলিউড অভিনেতা রণবীর সিংয়ের স্টন মার্টিন থেকে ল্যাম্বরগিনি পর্যন্ত অনেক বিলাসবহুল গাড়ি রয়েছে। সম্প্রতি তিন কোটি রুপি মূল্যের একটি ঝাঁঝালো ল্যাম্বরগিনি নিয়ে মুম্বাই বিমানবন্দরে গিয়েছিলেন অভিনেতা। সেটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পরই ট্রলের শিকার হচ্ছেন তিনি।

 

ভাইরাল ভিডিওতে দেখা যায়, হলুদ রঙের একটি চকচকে ল্যাম্বরগিনি বিমানবন্দরে এসে থামল। এরপর কানে গান শোনার হেডফোন লাগানো অবস্থায় বিলাসবহুল ওই গাড়ি থেকে বের হয়ে এলেন বলিউড নায়ক রণবীর সিং।

 

নেটিজেনরা বলছেন, রণবীরের এত দামি গাড়িতে কি মিউজিক সিস্টেম নেই? যে তাকে হেডফোন লাগিয়ে গান শুনতে হয়। তবে অনেকেই আবার রণবীরের প্রতি ভালোবাসার বর্ষণও করেছেন।

প্রসঙ্গত, গত জুলাই মাসে একটি ম্যাগাজিনের ফটোশুটে নগ্ন অবস্থায় ধরা দেন রণবীর সিং। এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। এক পর্যায়ে ওই ফটোশুটের জন্য এক নারী রণবীরের বিরুদ্ধে মামলাও দায়ের করেন।

 

এছাড়া সম্প্রতি একটি শো-তে সঞ্জয় দত্তকে জিজ্ঞাস করা হয়, তার অভিনীত ‘খলনায়ক’ সিনেমার রিমেক করতে রণবীর সিং, রণবীর কাপুর ও ভিকি কৌশলের মধ্যে কাকে বেছে নেবেন। এসময় রণবীর সিংয়ের নাম শুনেই সঞ্জয় বলে ওঠেন, রণবীর সিংকে আমি চাইব না। কারণ আজকাল সে জামাকাপড় পরছে না।

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন