চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

আমেরিকার গ্রিন কার্ড পেলেন শাকিব খান, শীঘ্রই দেশে ফিরছেন

অনলাইন ডেস্ক

২৮ জুন, ২০২২ | ৮:২০ অপরাহ্ণ

আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের সুযোগের জন্য নিয়ম মেনে সেদেশে প্রায় ৮ মাস ধরে বসবাস করছেন ঢালিউড অভিনেতা শাকিব খান। অবশেষে প্রতীক্ষার অবসান হয়েছে তার। আমেরিকায় স্থায়ীভাবে থাকার গ্রিনকার্ড পেয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শাকিবের এক ঘনিষ্ঠজন। তিনি জানান, ২০২১ সালের নভেম্বরে দেশ ছাড়েন ঢালিউডের এই শীর্ষ নায়ক। আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের সুযোগের জন্য নিয়ম মেনে সেখানে প্রায় ৮ মাস ধরে বসবাস করছেন তিনি। নিয়ম অনুযায়ী শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন। তার ছয় মাস পূর্ণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি হাতে পেয়েছেন।

তবে এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি শাকিব খান। যেহেতু গ্রিন কার্ডের মিশন সফল হয়েছে শাকিবের, তাই জুলাইয়ের প্রথম দিকে তিনি দেশে ফিরবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এর আগে গ্রিন কার্ডের জন্য শাকিব খান দেশে না থাকায় ‘গলুই’ সিনেমার প্রচারণায় অংশ নিতে পারেননি। গত ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। তবে এবার দেশে ফিরে তিনি মার্কিন অভিনেত্রীর বিপরীতে নিজের প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং করবেন বলে জানা গেছে। নিউইয়র্কে সিনেমাটির মহরত হয়েছিল।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট