চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

এবারও ঈদে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক

২৫ এপ্রিল, ২০২২ | ২:৩২ অপরাহ্ণ

গত কয়েক বছর ধরেই ঈদে গান শোনান বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। পেশাদার সংগীতশিল্পী না হলেও নিজের ইচ্ছে ও শখ থেকে গান পরিবেশন করেন তিনি। গানের প্রতি তার দুর্বলতার কথা সবার জানা। ২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে হাজির হয়ে হইচই ফেলে দেন তিনি। ‘হৃদয় ছুঁয়ে যায়’ শীর্ষক সে অনুষ্ঠানের পর থেকে প্রতি ঈদেই গান শোনাচ্ছেন তিনি। সেসব গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে তুমুল আলোচনা।

২০১৬ সালের সেই যাত্রা আর থামেনি। এখন তো ঈদ আয়োজন মানে ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান। কারণ ঈদে তার একক গানের অনুষ্ঠান ইস্যু হয়ে উঠে স্রোতামহলে। টিআরপিতেও অন্যসব অনুষ্ঠানকে টেক্কা দিয়ে উপরে উঠে আসে তার গাওয়া একক গানের অনুষ্ঠান। আসন্ন ঈদেও একক গানের অনুষ্ঠান নিয়ে আসছেন তিনি। এবারের তার একক সঙ্গীতানুষ্ঠানের নাম ‘তুমি আমার প্রেয়সী’। এক মেইলবার্তায় এই তথ্য জানানো হয়েছে।

ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি। যাতে রয়েছে মোট ১০টি গান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন শেখ রেজা শানু, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। সম্প্রতি এটিএন বাংলার স্টুডিওতে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট