চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন শাকিব খান

অনলাইন ডেস্ক

১৩ নভেম্বর, ২০২১ | ২:১০ অপরাহ্ণ

আগামীকাল রবিবার (১৪ নভেম্বর) নিউ ইয়র্ক শহরে বসছে মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’র আসর। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ওই অনুষ্ঠানের অন্যতম অতিথি হলেন শাকিব খান।

সেখানে অংশ নিতেই শনিবার (১৩ নভেম্বর) সকাল ৭টায় টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের উদ্দেশে পাড়ি জমালেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক শাকিব খান। সেখানে তিনি ১৪ দিন থাকবনে বলে জানা গেছে।

১৬ তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। তিনি বলেন, শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকারা সেখানে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রে দেশের একাধিক গুণী শিল্পীরা রয়েছেন। তারাও অংশ নেবেন।

যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে শাকিব বলেন, চ্যানেল আইয়ের একটি মহৎ উদ্যোগ নিয়েছে সেখানে আমি শামিল হতে পারছি এটা সৌভাগ্যের। তাছাড়া কোভিডের কারণে দীর্ঘদিন দেশের বাইরে যাওয়া হয়নি। চ্যানেল আইয়ের অনুষ্ঠানের পাশাপাশি ঘোরাঘুরি করে নিজেকে একটু সময়ও দিতে পারবো’

স্বাধীনতার ৫০ বছরকে স্মরণীয় করে রাখতে এবার নিউ ইয়র্কে বসছে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। শাকিব খানের সঙ্গে ঢাকা ছেড়েছেন আফজাল হোসেন, রফিকুল আলম, ফাহমিদা নবী, নকীব খান, কুমার বিশ্বজিৎ, মানাম আহমেদ, সামিনা চৌধুরী, রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, এস আই টুটুল, কোনাল, সাংবাদিক মনজুর কাদের জিয়া সহ ২০ জনের মতো তারকা।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট