চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বাহরাইনে হিন্দু মহাজোট সভাপতির বিদায় সংবর্ধনা

বাহরাইন প্রতিনিধি

৪ জুলাই, ২০২৪ | ১২:০৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বৈদেশিক শাখা বাহরাইনের সভাপতি বকুল সূত্রধরের যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 

 

বিষ্ণু সুত্রধরের গীতা পাঠের মাধ্যমে বাহরাইনের রাজধানী মানামার একটি অভিজাত হোটেল মিলনায়তনে রবিবার (৩০ জুন) এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হিন্দু মহাজোট বাহরাইন শাখার সাধারণ সম্পাদক বিষ্ণুপদ দেব। সভাপতিত্ব করেন হিন্দু মহাজোট বৈদেশিক শাখা বাহরাইনের সভাপতি অনুকুল দেবনাথ।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস বাহরাইনের হিসাবরক্ষক সঞ্জয় পন্ডিত।

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন হিন্দু মহাজোটের প্রতিষ্ঠাতা সভাপতি সুকুমার যীশু। বিশেষ অতিথি ছিলেন প্রধান সমন্বয়কারী মানিক দাশ, হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিধান মজুমদার ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছোটন দাশ। উপস্থিত ছিলেন মহিলা সম্পাদিকা অদিতি দেবনাথ, সাগরিকা মজুমদার, শিপা মল্লিক, শ্রীমতি দিপা সরকারসহ বিভিন্ন শাখার নেত্রীবৃন্দ।

 

বক্তারা বলেন, বাহরাইনে হিন্দু মহাজোট গঠন প্রাক্কালে ক্রান্তিলগ্ন থেকে বকুল সূত্রধরের কার্যক্রম চোখে পরার মত। উনি একজন পরিশ্রমী। হিন্দুদের জন্য উনি বাহরাইনে অনেক কাজ করে গেছেন। অনেক হিন্দু ধর্মাবলম্বীর মৃতদেহ এদেশের সরকারি হাসপাতাল মর্গে ছিল দিনের পর দিন। উনি দূতাবাসের সাথে সমন্বয় করে এবং নিজ উদ্যোগে লাশ দেশে প্রেরণ করতেন। যাদের অভিভাবকের সাথে যোগাযোগ সম্ভব ছিল না তাদের লাশ এদেশে সৎকার করেছেন।

 

সংবর্ধিত অতিথি বকুল সূত্রধরকে বাহরাইন হিন্দু মহাজোট বৈদেশিক শাখা বাহরাইনের পক্ষ থেকে উত্তরীয় ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

পূর্বকোণ/সুকান্ত/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট