চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

নিউ ইংল্যান্ড যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

২০ আগস্ট, ২০২১ | ১০:১০ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, নিউ ইংল্যান্ড, যুক্তরাষ্ট্রের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় ক্যামব্রিজ শহরের একটি রেস্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির সভাপতি মোহাম্মদ সিরাজুম মুনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মনজুর আলম শাহীন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গনি ও আওয়ামী লীগ নেতা টিপু চৌধুরী।

বক্তারা অবিলম্বে যুক্তরাষ্ট্র ও কানাডায় লুকিয়ে থাকা বঙ্গবন্ধু ও পরিবার, শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগষ্ট ১৯৭৫ সালে নিহত শহীদদের খুনিদের দেশে ফিরিয়ে নিয়ে বিচারকার্য সম্পন্ন করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি বিনীত অনুরোধ জানান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা দক্ষিণের প্যানেল মেয়র ফারজানা ইয়াসমিন বিপ্লবী।

এসব উপস্থিত ছিলেন নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ একাংশের সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ, নিউ ইংল্যান্ড যুবলীগের সিনিয়র সদস্য নাছির উদ্দিন, সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী সুজন, সাংগঠনিক সম্পাদক শিপলু সাহা, ক্রীড়া সম্পাদক কায়সার চৌধুরী, যুবলীগ নেতা শহিদুল আলম, সাবেক ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন, সাফায়েত হক, লাবিব চৌধুরী প্রমুখ।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট