চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

সিআইইউতে ‘ব্র্যান্ড ব্লিটজ’

অনলাইন ডেস্ক

৩০ জুলাই, ২০২৩ | ৫:০৮ অপরাহ্ণ

টেলিভিশন চ্যানেলে নাবিস্কো বিস্কুট কিংবা ইকোনো বলপেনের কথা মনে আছে নিশ্চয়? বহু বছর ধরে মানুষের আস্থায় থাকা এই পণ্য দুটি বাজার থেকে উঠেই গেছে সে কবে! তবে পুরোনো হলেই পণ্যের কদর কমে যায় না। বরং নতুন করে সেসব পণ্য মানুষের হাতে আবারও পৌঁছে দেওয়া যায়, যদি ভোক্তার রুচির দিকে লক্ষ্য রেখে মার্কেটিং পলিসি নির্ধারণ করা হয় যুগোপযুগী।

 

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত রি-ব্র্যান্ডিংমূলক প্রতিযোগিতা ‘ব্র্যান্ড ব্লিটজ’-এ ঠিক এভাবেই পুরাতন প্রোডাক্টগুলোকে নতুনভাবে তুলে ধরার কথা জানালেন প্রতিযোগীরা।

 

সম্প্রতি নগরীর জামালখান ক্যাম্পাসের অডিটোরিয়ামে সিআইইউ মার্কেটিং ক্লাব দিনব্যাপি এই প্রতিযোগিতার আয়োজন করে। এতে মোট ১২টি দল অংশ নেয়। আর চ্যাম্পিয়ন হয় ইংরেজি অনুষদের ‘স্ল্যাস রেড সানস-১’। প্রথম রানার্সআপ হয় আলফা-১ (আইন অনুষদ) এবং দ্বিতীয় রানার্সআপ হয় স্ল্যাস এর ‘ইনোভেটরস’ দল।

 

প্রতিযোগিতায় যে সমস্ত পুরাতন প্রোডাক্টগুলোর ওপর রি-ব্র্যান্ডিং করা হয়েছে সেগুলো হচ্ছে- মিমি চকলেট, গন্ধরাজ কোকোনাট ওয়েল, নাবিস্কো বিস্কুট, হক ব্যাটারি, ইকোনো বল পেন, কসকো সোপ।

 

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিআইইউর মার্কেটিং বিভাগের প্রধান ড. রোবাকা শামসের এবং ডেল্টা ইমেগ্রেশেনের সিইও মো. আলমগীর। বিচারক প্যানেলে ছিলেন ব্লেন্ডিন প্রতিষ্ঠানের বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ সায়েদ ইয়ামিন, মুশফিকুর রহমান ইউল্যাবের সিনিয়র ম্যানেজার, সিআইইউর অ্যাসিস্ট্যান্ট অফিসার নওশিন চৌধুরী এবং ওয়েল গ্রুপের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ব্রেন্ট রিচার্ডসন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিআইইউ মার্কেটিং ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ নোমান, ভাইস প্রেসিডেন্ট আবু বক্কর আদনান, জিএস সামিউর রহমান প্রমুখ। প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার ছিল দৈনিক চট্টগ্রাম প্রতিদিন, ফটো ক্রিয়েশন, পার্টিবার্গ, বাংলা টিভি ও সিএইচডি২৪। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট