চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

পূজা মণ্ডপে ইসলামী গান

এবার পূজা পরিষদের সভাপতি-সম্পাদককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর, ২০২৪ | ৮:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের জেএম সেন হলের পূজা মণ্ডপে ‌ইসলামী গান কাণ্ডের পর পূজা উদ্‌যাপন পরিষদ চট্টগ্রাম মহানগরের সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হিল্লোল সেনকে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ।

 

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের দপ্তর সম্পাদক শচীন্দ্র নাখ বাড়ৈ সাক্ষরিত এক বিবৃতিতে এ ঘোষণা দেওয়া হয়। একই সঙ্গে ইসলামী গানের দলকে পূজামণ্ডপে গানের সুযোগ করে দেওয়ায় পূজা উদ্‌যাপন পরিষদ চট্টগ্রাম মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক সজল দত্তকে পরিষদ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

 

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ চট্টগ্রামের জেএমসেন হল প্রাঙ্গণ পূজা মণ্ডপে গত ১০ অক্টোবর আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের অবাঞ্চিত ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।

 

পরিষদের সভাপতি শ্রী বসুদেব ধর ও সাধারণ সম্পাদক শ্রী সন্তোষ শর্মা বিবৃতিতে বলেন, এই অবাঞ্চিত ঘটনায় হিন্দু সম্প্রদায়ের মানুষ অত্যন্ত বেদনাগত হয়েছে। পূজা উদ্‌যাপন পরিষদ এ ঘটনার বিচার বিভাগীয় তদন্ত ও জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শান্তির দাবি করছে।

 

এর আগে বিকেলে পূজা উদ্‌যাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সজল দত্তকে পরিষদ থেকে স্থায়ী বহিষ্কারের ঘোষণা দেয় বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ চট্টগ্রাম মহানগরীর নেতারা।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট