চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

চান্দগাঁওয়ে খেলা দেখতে গিয়ে হামলায় যুবক নিহত, একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর, ২০২৪ | ১২:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকায় টার্ফে খেলা দেখতে গিয়ে হামলার শিকার হয়ে যুবক নিহতের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার মো. তারেক (২৪) চান্দগাঁও থানাধীন মো. রফিকের ছেলে।

নিহত জুবায়ের উদ্দীন বাবু (২৬)  নগরীর বায়েজিদ বোস্তামী থানার বাসিন্দা এবং সিটি গেট এলাকায় মোবাইল ব্যাংকিং কোম্পানিতে কর্মরত ছিলেন।

রবিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টা ২০ মিনিটে বরিশাল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। তিনি জানান, গত ২০ সেপ্টেম্বর চান্দগাঁও থানাধীন পাঠানিয়া গোদা এলাকায় টার্ফ উদ্বোধন উপলক্ষে খেলার আয়োজন করা হয়। এদিন জুবায়ের উদ্দীন বাবু সেখানে খেলা দেখতে যান। খেলা শুরুর আগে মো. তারেক তার সহযোগীদের নিয়ে টার্ফের মালিক ও আয়োজক কমিটির সদস্যদের উপর হামলা চালায়। এতে জুবায়ের উদ্দীন ও হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভগ্নিপতি।

 

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ১টা ২০ মিনিটে এ মামলার আসামি মো. তারেককে বরিশাল বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে চান্দঁগাও থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট