চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে সৎ মাকে ধর্ষণের চেষ্টা, মূল আসামিসহ ৩

নিজস্ব প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪:৫০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় সৎ মাকে ধর্ষণের চেষ্টা ও সেই ঘটনা ভিডিও ধারণ করার মামলায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৩টায় ডবলমুরিং থানাধীন মতিয়ারপুল কাটা বটগাছ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার আসামিরা হলো- আবছার উল্লাহ ফারুক (৩২), তার স্ত্রী হাসিনা আক্তার (২৮), মো. মুছা প্রকাশ বালু (৩২)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব- এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। তিনি  জানান, ভুক্তভোগী নারীর স্বামীর মৃত্যুর পর সৎ ছেলে আবছার উল্লাহ ফারুকের (৩২) সাথে জায়গা জমি নিয়ে বিরোধ ছিল। বিরোধের জেরে আবছার প্রায়ই ওই নারীকে মারধর করতো। ফলে তিনি তার সন্তানদের নিয়ে পতেঙ্গার পৈতৃক বাড়িতে বসবাস করেন। গত ৬ সেপ্টেম্বর স্বামীর বাড়িতে ভাড়া দেওয়া একটি বাড়ির পানির লাইন ঠিক করতে গেলে সৎ ছেলে আবছার তাকে নিজের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনা মুঠোফোনে ভিডিও করেন আবছারের স্ত্রী। পরে ওই নারী চিৎকার চেঁচামেচি শুরু করে এবং কৌশলে সেখান থেকে পালিয়ে আসেন। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে ডবলমুরিং থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ৩টায় ডবলমুরিং থানাধীন মতিয়ারপুল কাটা বটগাছ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের ডবলমুরিং থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট