চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আসাদগঞ্জে দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরি, চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই, ২০২৪ | ৫:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আসাদগঞ্জের চা পাতার দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরির ঘটনায় মো. কামরুল হাসান প্রকাশ সিফাত (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চোরাইকৃত ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (১০ জুলাই) চট্টগ্রামের পটিয়া থানাধীন বরলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মো. কামরুল হাসান প্রকাশ সিফাত চট্টগ্রামের পটিয়া থানাধীন বরলিয়া গ্রামের ০৭ নং ওয়ার্ডের মফিজ মেম্বারের বাড়ির পাশের বাসিন্দা  মো. শাহ আলমের ছেলে।

 

পুলিশ জানায়, গত ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৬ জুলাই সকাল ১০টার মধ্যবর্তী সময়ে কোতোয়ালী থানাধীন আসাদগঞ্জ এলাকার ইমাম টি এন্ড ট্রেডিংয়ের উপরের টিন ভেঙে কৌশলে প্রবেশ করে ক্যাশবাক্সের তালা ভেঙে ৪ লাখ ৬৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায় সিফাত। এই ঘটনায় দোকান মালিক মোহাম্মদ ইমাম বাদী হয়ে মামলা দায়ের করলে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন বড়লিয়া এলাকায় অভিযান চালিয়ে সিফাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বসতঘরের স্টিলের আলমারি থেকে চুরি হওয়া টাকার মধ্যে নগদ ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়েদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট