চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ‘কিশোর গ্যাং’ গ্রুপের লাল মানিকসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

২৮ আগস্ট, ২০২৩ | ২:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আকবরশাহে কিশোর গ্যাং গ্রুপের আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে জখমের মামলায় মানিক গ্যাংয়ের মানিকসহ দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

গ্রেপ্তারকৃতরা হল- পাহাড়তলীর নয়াপাড়া এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম আকাশ (২৬), আকবরশাহ থানার বিশ্বকলোনি এলাকার মৃত মো. মোস্তফার ছেলে মো. মানিক ওরফে লাল মানিক (২৭) ও আকবরশাহ থানার জানারখিলের বাবুল সওদাগরের ছেলে মো. রুবেল (২৬)।

 

র‌্যাব জানায়, গত ১৫ আগস্ট আকবরশাহ থানার কর্ণেলহাট এলাকায় মানিক গ্যাং গ্রুপের মানিকের সাথে তার অনুসারীদের বাকবিতণ্ডা হয়। এতে মানিক ক্ষিপ্ত হয়ে আবুল হাসানাত বাবুকে দেখে নেয়ার হুমকি দেয়। ১৮ আগস্ট মানিকের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের একটি গ্রুপ আকবরশাহের জানারখীল এলাকায় আবুল হাসনাত বাবুকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় লাল মানিকসহ ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বলেন, এ মামলায় আসামিদের ধরতে র‌্যাব গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার জাহাঙ্গীর আলম আকাশকে ফেনীর সোনাগাজী পৌরসভা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে কুমিল্লার নাঙ্গলকোট এলাকায় অভিযান চালিয়ে লাল মানিক ও মো. রুবেল নামে আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট