চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

চট্টগ্রামে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক

১৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ৩:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার একটি মাদকের মামলায় দুই আসামির ৫ বছর কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

 

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কক্সবাজারের চকরিয়া থানার আজিজনগর এলাকার মো.ইউনুসের ছেলে মো. আলমগীর (২৫) ও টেকনাফ থানার গোদারবিল এলাকার হোসেনের ছেলে মো.নুরুল ইসলাম (১৯)।

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন। আদালতে আসামিরা অনুপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. নোমান চৌধুরী।

 

মামলার নথি থেকে জানা যায়, ২০১৬ সালের ১৯ আগস্ট ষোলশহর এলাকা থেকে মো. আলমগীর ও মো.নুরুল ইসলামকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কোতোয়ালী সার্কেল । এ সময় প্রত্যেকের কাছ থেকে ১ হাজার করে মোট ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কোতোয়ালী সার্কেলের পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খান বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। ২০১০ সালের ৩১ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা লোকাশীষ চাকমা আদালতে অভিযোগপত্র জমা দেন। ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারি দুজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। আদালতে এ মামলায় ৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট